রবিবার, ৫ এপ্রিল, ২০২০

জীবনের গল্প । আপনার জীবনের সাথে মিলিয়ে নিতে পারেন ❤️❤️💞🙃




hknayon19.blogspot.com
💘কিছু কথা হয়তো আপনাদের সাথেও মিলে যাবে💘

💜আশা করি ভালো লাগবে.... সবাই পড়ার চেস্টা করবেন💜

💘 মানুষ যখন প্রথম রিলেশন করে তখন দুজনেই দুজনের জন্য পাগল থাকে।

💘সারাদিন ফোন,টেক্সট-চ্যাট এসবের মাঝেই সময় কাটায়।পাগল হয়ে যায় ১ সেকেন্ড কথা না বললে! কিন্তুু কিছু দিন পর দুজনেরই দুজনের প্রতি আকর্ষণ কমতে থাকে.......!শুরু হয় অবহেলা,,

💘দুজনের না কমলেও একজনের কমতে থাকে। যে মানুষটা আপনার সঙ্গে এক মহুর্ত কথা না বলে থাকতে পারতো না, সেই মানুষটিই এখন সারাদিন ফোনে কথা না বলে থাকতে পারে। তার কিছু মনেই হয় না, কিছুই যেন যায় আসে না......!!!!

💘যে মানুষটা বলতো তোমার সাথে কথা না বললে আমার দম বন্ধ হয়ে যায়,সেই মানুষটাই কথা বলতে চাইলে বলবে সময় নেই!

💘আপনি সামান্য অসুস্থ হলে যে মানুষটার চিন্তার সীমা থাকতোনা, সেই মানুষটিই আজ আপনার বড় অসুস্থতার কথা শুনেও ছোট্ট একটা কথা বলে বা Take care বলে ফোনটা রেখেদেয়।পরে তার আর মনেই থাকে না যে আপনি অসুস্থ। একটা বার শোনার প্রয়োজনও মনে করেনা যে আপনি কেমন আছেন। কিংবা মেডিসিন ঠিকঠাক নিচ্ছেন কি না............অনেক সময় আপনি অসুস্থ থাকা শর্তেও তারর সাথে কথা বলার জন্য পাগল থাকবেন,কিন্তু সে আপনাকে Avoid করে চলে যাবে,কথা বলতে চাইবে না!

💘যে মানুষটা আপনার জন্য সারা রাত জেগে থাকতো,আপনি ঘুমাতে চাইলেও ঘুমাতে দিতো না,,কথা বলতে চাইতো,,সেই মানুষটা এখন খুব তারাতারি ঘুমিয়ে পরে!আপনি জেগে থাকলেও তার কোনো আসে যায় না!

💘যে মানুষ টা আপনার একটি কথা শুনার জন্য অনেক বাহানা করতো,একদিন সেই মানুষ টা এতটাই পালটে যায় যে তখন আপনি তাকে হাসাতে চাইলেও তার কাছে বিরক্ত লাগে!

💘যে মানুষটা আগে সব সময় আপনার প্রতিটি কাজে আপনার ভুল ঠিক গুলো ধরিয়ে দিতো। ভুল থেকে সর্বদা আপনাকে দূরে রাখার চেস্টা করতো, আজ সে ভুলেই গেছে সেই সব কথা। আপনার ভালো মন্দ তার কিছু যায় আসে না!

💘আপনি না খেলে যে মানুষটা কখনোই খেত না, এমন কি আপনি খেয়েছেন কি না সেটা জানার জন্য আপনার ফোনের অপেক্ষা করতো, কিংবা খাবার শেষে শূন্য প্লেটের পিকচার নাদিলে যে কিনা মুখ গোমরা করে সারাটা দিন বসে থাকতো।
সেই মানুষটিই আজ সামান্য ব্যস্তায় আপনার খোজ নিতে ভুলে যায়........!!!!! তার মনেই পরেনা যে আপনি খেয়েছেন কি না.........!

💘যে মানুষ আপনার একটা পিক আর কান ধরে সরি বললে সব ভুলে যেতো,আর এখন সেই মানুষ টার জন্য মরে যেতে চাইলেও তার রাগ কমে না!

💘হ্যা সেটাই সেই মানুষ যে আগে সামান্য মন খারাপ থাকলে আপনার ছোট্ট একটা মেসেজেই সবকিছু বুঝে নিতো.....আর আপনার মন ভালো করার জন্য অস্থির হয়ে যেতো। সেই মানুষটাই আজ আপনার শত মন খারাপ থাকলেও বোঝতে চেষ্টা করে না। দিব্যি হাসি মুখে কথা বলে যায়। আর বুঝলেও ছোট্ট একটা কথা বলে ফোনটা রেখেদেয়!

💘আর এই ভাবেই একজনের অবহেলা পূর্ণ ব্যবহারের কারনে আরেক জনের মন ভেঙ্গে যায়। যার শেষ পরিনাম হয় ব্রেকআপ........!!!!!!!!!

💘এই ভাবেই সহজে শেষ হয়ে যায় একটি সুন্দর মধুর সম্পর্ক.........!!!!!! তার পর কিছু দিন দুজনেই একটু কষ্ট পায়। কেউ কম আর কেউ বা বেশি..... তার পর কিছু দিন যাবার পর দুজনেই স্বাভাবিক হয়ে যায়....। আর নতুন করে জীবন শুরু করে!

💘আর কেউ বা কেয়ারলেস পাগলের মতো হয়ে যায়.....! কেউ বা নেশায় ডুবে যায়.....! সিগারেট না খাওয়া ছেলেটাও নেশার জগতে ডুবে যায়। কারন সে একটু স্বাভাবিক হলেও তার জীবন থেকে হারিয়ে যায় সব রঙ, সব আনন্দ! সবকিছুই কেমন সাদা কালো মনে হয় তার কাছে।

💘তবুও জীবন থেমে থাকে না। কারো জীবন চলে আনন্দ ফুর্তি করে, কারো বা বিছানায় বালিশ ভিজিয়ে। কারোও বা নিকোটিনের জগতে। আবার কেউ বা সব কষ্ট কে চাপা দিয়ে হাসি মুখে ভালো থাকার অভিনয় করে যায়.

💘জীবন তবু তার গতিতে চলে, থেমে থাকে না, কারো জন্যই জীবন থেমে থাকে না। অপেক্ষা করে না সে কারো জন্যই। জীবন জীবনের মতোই চলে.......!

💘কিন্তুু..... অবুজ আর সহজ সরল মনের মানুষ গুলো অস্বাভাবিক থেকে আর মুক্তি পায়না। তিলে তিলে নি :স্ব হতে হতে এক সময় না ফেরার দেশে চলে যায়। কারন কেউ এই যন্ত্রনার থেকে মুক্তি চায়। আর কেউ বা এই মিথ্যে নাটকে ক্লান্ত হয়ে সব ছেরে না ফেরার দেশে চলে যায়.....!!!

💘আর এই ভাবেই একটি জীবন নষ্ট হয়ে ঝড়র পরে আর শেষ হয় একটি সত্যি কারের ভালোবাসা.......!!!!!!

💘💘💘আর হে.... যদি কোনোদিন কাউকে ভালোবাসেন তাহলে তাকে অবহেলা করবেন না.... কারন অবহেলার পরিনাম অনেক ভয়ঙ্কর....!!! যাকে ভালোবাসেন তাকে একটু সাপোর্ট করোন, একটু বুঝার চেস্টা করোন দেখবেন সে সকল সমস্যা অতিক্রম করে আপনার কাছে ঠিক চলে আসবে....

কোন মন্তব্য নেই: